প্রকাশকাল: 9 অক্টোবর, 2019

ময়মনসিংহে পূজা বিসর্জন দিতে গিয়ে কলেজছাত্র খুন; আটক ৫

বিক্ষুব্ধ সহপাঠী শিক্ষার্থীদের মানববন্ধন ও প্রতিবাদ সভা

ময়মনসিংহ প্রতিনিধি ॥ ময়মনসিংহ নগরীতে দুর্গাপূজা বিসর্জন দিতে গিয়ে ছুরিকাঘাতে শাওন নামের যুবক খুন হয়েছে। ৮ অক্টোবর মঙ্গলবার রাতে নগরীর গোলপুকুর পাড় এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত যুবক শাওন ভট্টাচার্য্য স্থানীয় কমার্স কলেজের ২য় বর্ষের ছাত্র এবং নগরীর ব্রাহ্মপল্লী এলাকার শুভাশিস ভট্টাচার্যের পুত্র। ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে আসেন জেলা পুলিশ সুপার শাহ মোঃ আবিদ হোসেন। ওই ঘটনায় মামলার এজাহারভূক্ত আসামী মাহিন, আকাশ, রাকীব, হৃদয়সহ ৫ জনকে গ্রেফতার করেছে বলে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল ইসলাম জানান।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে গোলপুকুরপাড় পূজামন্ডপে প্রতিমা বিসর্জনের জন্য প্রস্তুতির সময় শাওনসহ অনেকেই আনন্দ করছিলো। ওই সময় কে বা কারা শাওনের বুকে ছুড়িকাঘাত করে দৌড়ে পালিয়ে যায়। প্রতিমা বিসর্জনের আগে নাচানাচির এক পর্যায়ে বন্ধুদের মাঝে কথা কাটাকাটি নিয়ে ওই হত্যাকান্ড ঘটে। স্থানীয়রা আহত শাওনকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
তার পিতা শুভাশীষ ভট্টাচার্য বলেন, কারা কেন আমার ছেলেকে হত্যা করেছে আমি কিছুই জানি না। আমি আমার ছেলের হত্যাকারীদের বিচার চাই। এসময় কান্নায় ভেঙ্গে পড়েন নিহত শাওনের মা।
এদিকে কমার্স কলেজের ২য় বর্ষের ছাত্র শাওন ভট্টাচার্য্যকে হত্যার প্রতিবাদে বিক্ষুব্ধ সহপাঠীরা নতুন বাজার কলেজের সামনে সকাল ১১টায় ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভা করে। এতে কয়েকশত শিক্ষার্থী অংশ নেন। শিক্ষার্থীরা অবিলম্বে শাওন হত্যাকারীদের খুঁজে বের করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। অন্যথায় শিক্ষার্থীরা কঠোর কর্মসূচী দেবে বলে জানান।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!