প্রকাশকাল: 10 সেপ্টেম্বর, 2019

বিএনপি নেতারা চোখ থাকতেও অন্ধ হয়ে আছেন: কাদের

শ্যামলবাংলা ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি দেশে কোনো মহাসড়ক তৈরি করেনি। টোল সম্পর্কে তাদের কোনো ধারণা নেই। তারা (বিএনপি নেতারা) চোখ থাকতেও অন্ধ হয়ে আছেন। মঙ্গলবার সকালে গাজীপুরের টঙ্গীতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাস র্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের কাজ পরিদর্শনে সকালে টঙ্গীতে আসেন ওবায়দুল কাদের।
সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় মহাসড়কে টোল আদায় করতে নির্দেশ দেওয়ার পর এর সমালোচনা করেন বিএনপি নেতারা। এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন ওবায়দুল কাদের।
সড়ক পরিবহন মন্ত্রী বলেন, আমি আশা করি, বাংলাদেশে প্রথম শেখ হাসিনা সরকারের মেগা প্রজেক্ট হিসেবে বাস র্যাপিড প্রজেক্টের কাজ ২০২১ সালের জুন নাগাদ শেষ হবে। এইচ এম এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনের উপ-নির্বাচন নিয়ে প্রশ্ন করা হলে ওবায়দুল কাদের বলেন, রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে। আমরা তাদের স্বাগত জানাই। আশা করি, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। নির্বাচন নিরপেক্ষ করতে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হবে।
এ সময় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- গাজীপুর সিটির মেয়র জাহাঙ্গীর আলম, জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক সবুজ উদ্দিন খান, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিন প্রমুখ।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!