প্রকাশকাল: 12 ফেব্রুয়ারী, 2017

নরসিংদীতে বাস-মাইক্রো সংঘর্ষে নিহত ১১

নরসিংদী সংবাদদাতা : নরসিংদীর বেলাবো উপজেলায় একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে ১১ জন নিহত হয়েছেন। ১২ ফেব্রুয়ারী রবিবার সকাল পৌনে ৮টার দিকে উপজেলার দড়িকান্দি এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে ওই দুর্ঘটনা ঘটে।
বেলাবো থানার ওসি মো. বদরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে বলেছেন, নিহত সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন। ওই ঘটনায় জেলা প্রসসনের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বাসচালকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।
নিহতরা হলেন- কিশোরগঞ্জের নিকলী থানার ছাতীর চর গ্রামে ফালু মিয়ার ছেলে মানিক মিয়া (৪৫), তার স্ত্রী মাফিয়া (৩৫), তার ছেলে অঞ্জাত নামা, বধু মিয়ার ছেলে হাসান মিয়া, শব্দর আলীর ছেলে হীরা (৩২), জান্নান (৩৮) সহ আরও ৫ জন ।
পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে, সকালে ঢাকার কামরাঙ্গী চর থেকে ১৪ জন যাত্রী নিয়ে কিশোরগঞ্জের নিকলী থানার ছাতীর চর গ্রামে যাচ্ছিল একটি মাইক্রোবাস। মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের বেলাব দড়িকান্দি বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আগ্রদুত পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি সিএনজিকে ওভারটেক করতে যায়। ওইসময় মাইক্রোবাসের সঙ্গে বাসের মুখমুখি সংঘর্ষ হয়। ওইসময় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থালেই দুই শিশু ও ৪ নারী সহ ১১ জন মারা যান। আহত হয় কমপক্ষে ১০ জন। খবর পেয়ে পুলিশ, দমকল বাহিনী ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভৈরবসহ আসপাশের হাসপাতালে পাঠিয়েছেন। দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। প্রায় ১ ঘণ্টা পর দুর্ঘটনাকবলিত যানবাহন সরিয়ে নিলে যানচলাচল স্বাভাবিক হয়।
খবর পেয়ে অতিরিক্তক জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) মো: মোজ্জাম্মেল হক ও উপজেলা নিবার্হী কর্মকর্তা উম্মে হাবিবা, বেলাবো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ প্রসাশনের ঊর্ধতন ব্যাক্তিরা ঘটনাস্থল পরিদর্শন করেন।
প্রত্যক্ষদর্শী স্থানীয় চেয়ারম্যান মোসলেহ উদ্দিন খান সেন্টু জানিয়েছেন, অগ্রদুত পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি সিএনজিকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটির ওপর উঠিয়ে দেয়। ওইসময় বিকট শব্দ হয়। পরে লোকজন নিয়ে উদ্ধার করে তাদের হাসপাতালে পাঠানো হয়। কিন্তু মাইক্রোবাসের ১১ যাত্রীই মারা যান।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

অবাধে মাছ নিধন অমানবিক নির্যাতনে শিশুর মৃত্যু আত্মহত্যা আহত ইয়াবা উদ্ধার উড়াল সড়ক খুন গাছে বেঁধে নির্যাতন গাছের চারা বিতরণ ঘূর্ণিঝড় 'কোমেন' চাঁদা না পেয়ে স্কুলে হামলা ছিটমহল জাতির জনকের প্রতি বিনম্র শ্রদ্ধা জাতীয় শোক দিবস জেএসসি-জেডিসি পরীক্ষার সূচি প্রকাশ ঝিনাইগাতী টেস্ট ড্র ড. গোলাম রহমান রতন পাঞ্জাবের স্বরাষ্ট্রমন্ত্রী নিহত প্রত্যেক বিভাগে মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রধানমন্ত্রী বন্যহাতির তান্ডব বন্যহাতির পায়ে পিষ্ট হয়ে নিহত বাল্যবিয়ের হার ভেঙে গেছে ব্রিজ মতিয়া চৌধুরী মাদারীপুর মির্জা ফখরুলের মেডিকেল রিপোর্ট রিমান্ডে লাশ উদ্ধার শাবলের আঘাতে শিশু খুন শাহ আলম বাবুল শিশু রাহাত হত্যা শেরপুর শেরপুরে অপহরণ শেরপুরে বন্যা শেরপুরের নবাগত জেলা প্রশাসক শ্যামলবাংলা২৪ডটকম’র প্রতিষ্ঠাবার্ষিকী সংঘর্ষে নিহত ৫ সোমেশ্বরী নদীর বেড়িবাঁধে ভাঙ্গন স্কুলছাত্র রাহাত হত্যা স্কুলছাত্রী অপহরণ হাতি বন্ধু কর্মশালা হুমকি ২ স্কুলছাত্রী হত্যা
error: Content is protected !!