প্রকাশকাল: 7 অক্টোবর, 2019

ঝিনাইগাতীতে হিন্দু সম্প্রদায়ের সাথে সাংসদ চাঁনের শুভেচ্ছা বিনিময় ও পূজামণ্ডপ পরিদর্শন

ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি ॥ শেরপুরের ঝিনাইগাতীতে হিন্দু সম্প্রদায়ের সাথে শুভেচ্ছা বিনিময় ও দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শন করেছেন শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন। তিনি ৭ অক্টোবর সোমবার উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে পূজামণ্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেন।
শুভেচ্ছা বিনিময়কালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল মাহমুদ, ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সারোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা অনন্ত কুমার রায়, জয়নাল আবেদীন, একেএম বেলায়েত হোসেন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক জীবন কুমার চক্রবর্তী, উপজেলা কৃষক লীগের সভাপতি সাহাজ উদ্দিন সাজু, উপজেলা যুবলীগের সভাপতি ফজিলা খাতুন শারমিন, সাধারণ সম্পাদক শাহ্ আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমানসহ দলের অন্যান্য নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এবার উপজেলার ৭টি ইউনিয়নে ১৬টি মণ্ডপে উদ্যাপিত হচ্ছে শারদীয় দুর্গাপূজা। দুর্গাপূজা উপলক্ষে মণ্ডপগুলোতে সরকারি অনুদানের পাশাপাশি পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে করা নিরাপত্তা ব্যবস্থা।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!