ads

বৃহস্পতিবার , ৩ মে ২০১৮ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজ পোর্টাল
  1. ENGLISH
  2. অনিয়ম-দুর্নীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আমাদের ব্লগ
  6. ইতিহাস ও ঐতিহ্য
  7. ইসলাম
  8. উন্নয়ন-অগ্রগতি
  9. এক্সক্লুসিভ
  10. কৃষি ও কৃষক
  11. ক্রাইম
  12. খেলাধুলা
  13. খেলার খবর
  14. চাকরির খবর
  15. জাতীয় সংবাদ

কেসিসির নির্বাচনী প্রচারণা কার্যক্রম স্থগিত ঘোষণা বিএনপির মেয়র প্রার্থীর

শ্যামলবাংলা ডেস্ক
মে ৩, ২০১৮ ১২:০৩ অপরাহ্ণ

খুলনা : খুলনা সিটি করপোরেশন নির্বাচনে (কেসিসি) বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু নির্বাচনী প্রচারণা কার্যক্রম স্থগিত ঘোষণা করেছেন। দলীয় নেতাকর্মীদের আটকের প্রতিবাদে তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন। ৩ মে বৃহস্পতিবার সকাল পৌনে ৯টায় নগরীর মিয়াপাড়া রোডের বাসভবনে সংবাদ সম্মেলন করে মঞ্জু নির্বাচনী কার্যক্রম স্থগিত করার ঘোষণা দেন।
দলীয় সূত্র জানিয়েছে, বেলা ১১টায় বিএনপি জরুরি সভা ও ১২টায় দলীয় কার্যালয়ে প্রেসব্রিফিং করে সাংবাদিকদের বিস্তারিত তথ্য জানানো হবে। মঞ্জু অভিযোগ করেন, পুলিশ ও ডিবির সদস্যরা বুধবার রাত ৮টা থেকে বৃহস্পতিবার ভোর ৫টা পর্যন্ত নগরীজুড়ে ধানের শীষের নির্বাচনী প্রচারণায় নিয়োজিত বিভিন্ন পর্যায়ের ১৯ নেতাকর্মীকে আটক করেছে। এছাড়া অসংখ্য নেতাকর্মীর বাড়িতে তল্লাশির নামে আতঙ্ক সৃষ্টি করা হচ্ছে। নির্বাচনের কাজে যুক্ত থাকলে পরিণতি ভয়াবহ হবে বলেও ডিবি পুলিশ হুমকি দিয়েছে।
এ পরিস্থিতিতে বিএনপির নির্বাচনী প্রচারণামূলক সব কার্যক্রম বৃহস্পতিবার সকাল থেকে স্থগিত ঘোষণা করা হয়েছে। আটককৃতদের মুক্তি এবং আতঙ্কমুক্ত পরিবেশ সৃষ্টি না করা পর্যন্ত বিএনপির নির্বাচনী কার্যক্রম বন্ধ থাকবে।

error: কপি হবে না!