প্রকাশকাল: 8 সেপ্টেম্বর, 2019

এবার সেই রানুর চরিত্রে সুদীপ্তা

শ্যামলবাংলা ডেস্ক : রানু মণ্ডল, কয়েক দিন আগেও যার দুবেলা ঠিক মতো খাবার জুটতো না। স্টেশনে বসে গান গেয়ে পেট চলত যার। কোনও মতে বেঁচে ছিলেন তিনি। ছিল না পরার কাপড়ও। তাকে কেউই সেভাবে দেখত না। মাঝে মধ্যে ৫০০ টাকা পাঠাতেন তার মেয়ে। কিন্তু আজ সেই রানুই কি না কিনছেন মুম্বাইতে ফ্ল্যাট। রোজ চড়ছেন বিমানে। এখন তো সুসময় রানু মণ্ডলের। সৃষ্টিকর্তা তাকে উজাড় করে দিচ্ছেন।
শুধু মাত্র সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবাদে রাতারাতি সেলিব্রেটি বনে যান তিনি। ভাইরাল হয় তার গান। এরই মধ্যে কলকাতার রানাঘাটের স্টেশন থেকে মুম্বাইয়ের রেকর্ডিং স্টুডিওতে জায়গা করে নিয়েছেন তিনি। এবার সেই রানু মণ্ডলকে নিয়েই তৈরি হচ্ছে বাংলা সিনেমা। খবর নিউজ১৮ এর।
প্রতিবেদনে বলা হয়েছে, পরিচালক হৃষিকেশ মণ্ডল তাকে নিয়ে ছবি করছেন। রানু মণ্ডলের জীবনের গল্পের ওপর তৈরি হচ্ছে এই ছবি। আর এই ছবিতে রানুর চরিত্রে অভিনয়ের জন্য বলা হয়েছে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীকে। কিন্তু সুদীপ্তা এখনও ছবির জন্য ‘হ্যাঁ’ বলেননি। তবে তিনি ‘না’ও বলেননি। গল্প দেখে তিনি সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

error: Content is protected !!