প্রকাশকাল: 19 ডিসেম্বর, 2017

আজ মধ্যরাতে শেষ হচ্ছে রংপুর সিটি নির্বাচনের প্রচারণা

শ্যামলবাংলা ডেস্ক : আজ মঙ্গলবার মধ্যরাত থেকে শেষ হচ্ছে রংপুর সিটি করপোরেশন নির্বাচনের প্রচার-প্রচারণা। এ কারণে আওয়ামী লীগ, বিএনপি, জাপাসহ অন্যান্য দলের প্রার্থী এবং দলের কেন্দ্রীয়-স্থানীয় নেতৃবৃন্দ ও কর্মী-সমর্থকরা নিজেদের পক্ষে রায় নিতে মরিয়া হয়ে চষে বেড়াচ্ছেন নির্বাচনী মাঠ। এর ফলে উত্তপ্ত হয়ে পড়েছে রংপুরের রাজনৈতিক অঙ্গন। প্রশাসনও নিয়েছে ব্যাপক প্রস্তুতি।
রিটার্নিং ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার জানান, আওয়ামী লীগের মেয়র প্রার্থী সরফুদ্দীন আহমেদ ঝন্টু ও বিএনপি প্রার্থী কাওসার জামান বাবলাকে আচরণবিধি লংঘনের দায়ে দ্বিতীয় দফা শোকজ করা হয়েছে।
এছাড়া গত কয়েক দিনে বিভিন্ন প্রার্থীর কাছে আচরণবিধি লংঘনের দায়ে জরিমানা আদায় করা হয়েছে প্রায় ২৬ হাজার টাকা। তিনি জানান, আইন-শৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ নিরাপত্তা দিয়ে যাচ্ছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটতে দেওয়া হবে না। তিনি বলেন, রংপুর বেগম রোকেয়া কলেজ, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং লায়ন্স কিন্ডার গার্টেন ভোট কেন্দ্রে সিসি ক্যামেরা বসানো হয়েছে।

আপনার মতামত দিন

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

অবাধে মাছ নিধন অমানবিক নির্যাতনে শিশুর মৃত্যু আত্মহত্যা আহত ইয়াবা উদ্ধার উড়াল সড়ক খুন গাছে বেঁধে নির্যাতন গাছের চারা বিতরণ ঘূর্ণিঝড় 'কোমেন' চাঁদা না পেয়ে স্কুলে হামলা ছিটমহল জাতির জনকের প্রতি বিনম্র শ্রদ্ধা জাতীয় শোক দিবস জেএসসি-জেডিসি পরীক্ষার সূচি প্রকাশ ঝিনাইগাতী টেস্ট ড্র ড. গোলাম রহমান রতন পাঞ্জাবের স্বরাষ্ট্রমন্ত্রী নিহত প্রত্যেক বিভাগে মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রধানমন্ত্রী বন্যহাতির তান্ডব বন্যহাতির পায়ে পিষ্ট হয়ে নিহত বাল্যবিয়ের হার ভেঙে গেছে ব্রিজ মতিয়া চৌধুরী মাদারীপুর মির্জা ফখরুলের মেডিকেল রিপোর্ট রিমান্ডে লাশ উদ্ধার শাবলের আঘাতে শিশু খুন শাহ আলম বাবুল শিশু রাহাত হত্যা শেরপুর শেরপুরে অপহরণ শেরপুরে বন্যা শেরপুরের নবাগত জেলা প্রশাসক শ্যামলবাংলা২৪ডটকম’র প্রতিষ্ঠাবার্ষিকী সংঘর্ষে নিহত ৫ সোমেশ্বরী নদীর বেড়িবাঁধে ভাঙ্গন স্কুলছাত্র রাহাত হত্যা স্কুলছাত্রী অপহরণ হাতি বন্ধু কর্মশালা হুমকি ২ স্কুলছাত্রী হত্যা
error: Content is protected !!